Breaking News
Home / অবাক বিশ্ব / যেকারনে শিক্ষামন্ত্রীর মেয়েকে বিয়ে করলেন ইমরান এইচ সরকার
imran-nondita-married

যেকারনে শিক্ষামন্ত্রীর মেয়েকে বিয়ে করলেন ইমরান এইচ সরকার

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার চলতি বছরই বিয়ে করবেন! এমন ঘোষণা তিনি নিজেই দিয়েছিলেন বছরের শুরুতে। তবে সেই শুভ কাজটি সারছেন বছরের শেষ প্রান্তে এসে আজ । গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার বিয়ে করছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে ঢাকা বিশ্ববিদ‌্যালয়ের শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলামকে। শুক্রবার সন্ধ‌্যায় ঘরোয়াভাবে হলুদের আনুষ্ঠানিকতা সারা হয়।

নাদিয়া নন্দিতা ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ‌্যাপক ।
এদিকে, ইমরান এইচ সরকারের সাথে মন্ত্রীকন্যার বিয়ে নিয়ে সরব হয়ে উঠেছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক । নানা আলোচনা-সমালোচনার মধ্যদিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করছেন অনেকেই ।
খুব শিগগিরই নাদিয়া নন্দিতা ইসলাম ও ইমরান এইচ সরকারের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আজ রাতে শিক্ষামন্ত্রী হেয়ার রোডের সরকারি বাসভবনে ঘরোয়াভাবে অনুষ্ঠিত গায়েহলুদে শিক্ষামন্ত্রীর অল্প কয়েকজন নিকটাত্মীয় ছাড়া গণজাগরণ মঞ্চের কয়েকজন ছিলেন পারিবারিক ওই আয়োজনে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ‌্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই তিনি পরিচিত। বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে ইমরানের সঙ্গে তার বিয়ের কথা চলছিল।

এর আগে গত ফেব্রুয়ারিতে ফেইসবুকে ইমরান ঘোষণা দিয়েছিলেন , বিয়ে তিনি করছেন এ বছরই। সেলফি পোস্ট করে লিখেছেন, “২০১৬ সালে বিয়ে করছি। এটা ফাইনাল। বাবা-মায়ের দুশ্চিন্তা কমানো দরকার, তাই না?”

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 190 টি পোষ্ট লিখেছেন .

Comments

comments