Breaking News
Home / ভিন্ন জীবন ও সম্পর্ক / যার জন্য আজ পাপ না করেও আমি এত শাস্তি পাচ্ছি তার শাস্তি না দেখে আমি মরেও শান্তি পাবনা

যার জন্য আজ পাপ না করেও আমি এত শাস্তি পাচ্ছি তার শাস্তি না দেখে আমি মরেও শান্তি পাবনা

সমস্যাঃ

আসসালামুআলাইকুম। আমি খুব হতাশ বুঝিনা কি করব। আত্মহত্যা করতে ইচ্ছে করে। হয়তো গুছিয়ে বলতে পারব না সব।

আমি প্রায় একবছর আগে একটা রিলেশনে জড়িয়ে পড়ি। কিন্তু আমার মনে কখনো কোন নোংরা চিন্তা আসেনি। ফোনে কথা বলা আর মাঝে মাঝে দেখা করা এটাই ছিল আমার রিলেশন। আমার বাবা মা দুজনেই চাকরী করেন। আমরা দু বোন। দাদু অসুস্থ থাকায় বাবা মা প্রায়ই দুবোনকে রেখে দাদুবাড়ি গিয়ে ছুটির দিন থেকে আসতো। আমাকে বলতো নিচের তলার ভাড়াটিয়ার মেয়ে কে রাতে ডেকে আনতে। আমি অবশ্য আনতাম না কারণ এই সুযোগে আমি সারারাত ফোনে কথা বলতাম। আমি আমার পরিবারের খুটিনাটি সব ছেলেটাকে বলতাম। খুব বিশ্বাস করতাম। কখনো কিছুতে সন্দেহ করিনি। কিন্তু একবছর পর ছেলেটা আমাকে জানালো ও ওর সম্বন্ধে যা যা আমাকে বলেছে তার অনেকটাই মিথ্যে। সব থেকে বড় বিষয় ও আমাকে বলেছিল ও একটা পাবলিক ভার্সিটিতে পড়ে কিন্তু এখন বলে ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়ে আর রেজাল্ট ও খুব খারাপ। আমার পরিবার এমনিতেই ওদের থেকে ভালো তাই আগে আমি সবসময় ওকে বলতাম একটা ভালো কিছু করো যাতে বাবা মা সহজভাবে সবকিছু মেনে নেয়। আমি কখনোই আমার বাবা মা কে কষ্ট দিতে চাইনি আর তাদের সম্মান নষ্ট করতে চাইনি। তাই ওর সব সত্যিটা জানার পর ওকে এড়িয়ে চলতে শুরু করি। তখনই বেরিয়ে আসে ওর আসল চেহারা।

সবসময় আমাকে ব্লাকমেইল করতো, আমার বাবা কে মেরে ফেলার হুমকি দেয়। বলে এমন কিছু করবে যে আমি আর আমার বাবা মা সমাজে আর মুখ দেখাতে পারব না। করলোও ঠিক তাই। প্রথমে আমার বাবাকে ফোন দিয়ে অনেক আজেবাজে কথা বলে, বলে বাবা মা না থাকতে নাকি ও আমার বাসায় এসে রাত কাটাতো তাই নাকি আমি ভাড়াটিয়ার মেয়েকে ডাকতাম না, আমি নাকি প্রেগনেন্ট ছিলাম, এবরশন করিয়েছি এরকম আরো অনেক নোংরা কথা। তারপর আমার কোচিং প্রাইভেট সবখানে গিয়ে সবার সামনে এসমস্ত নোংরা কথা বলে আসে । আমার বাবা মা অফিসে থাকাকালীন আমার পাড়ায় এসে লোক জড়ো করে এসব কথা বলে যায়।

এখন সবাই আমাকে ঘৃণা করে, কেউ বিশ্বাস করে না। আমি বাসা থেকে বের হতে পারিনা। সবাই আমাকে নোংরা কথা বলে। বাবা মাও বিশ্বাস করেনা। আর বাবা মা খুব কষ্ট ও পায়, ওনাদের সব সম্মান ধূলোয় মিশে গেছে। আমার মরে যেতে ইচ্ছে করে কিন্তু ভাবি যার জন্য আজ পাপ না করেও আমি এত শাস্তি পাচ্ছি তার শাস্তি না দেখে আমি মরেও শান্তি পাবনা। আমার সব স্বপ্ন, আশা, ইচ্ছা সব শেষ।আমি কি করব?

পরামর্শঃ পরবর্তী আপডেট পেতে আমাদের সাথেই থাকুন

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 197 টি পোষ্ট লিখেছেন .

Comments

comments