Breaking News
Home / অবাক বিশ্ব / মা-ছেলে সরকারি শিক্ষক বয়সের ব্যবধান ৬ বছর
images

মা-ছেলে সরকারি শিক্ষক বয়সের ব্যবধান ৬ বছর

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুই সহকারী শিক্ষক  মা ও ছেলের বয়সের তারতম্য মাত্র ৬ বছর। মা তালাশ বানু তার চতুর্থ ছেলে আশিকুর রহমান রানা থেকে মাত্র ৬ বছরের বড়। বিষয়টি ফাঁস হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে সম্প্রতি কুমারখালী উপজেলা প্রাথমিক শিা কর্মকর্তা বরাবর বিদ্যালয়ের সব শিার্থীর অভিভাবক ও এলাকাবাসী স্বারিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশিকুর রহমান রানার জন্ম ৩১/১২/১৯৭৩ ইংরেজি। একই বিদ্যালয়ের সহকারী শিক তার মা তালাশ বানুর জন্ম ০১/০১/১৯৬৭। বিদ্যালয়ে নানা অনিয়মের সঙ্গে জড়িত থাকার অভিযোগ উঠেছে আশিকুর রহমান রানার বিরুদ্ধে।

এ ব্যাপারে তালাশ বানুর মুঠোফোনে যোগাযোগ করলে তিনি সাংবাদিক পরিচয় জানার পর তার ছেলে আশিকুর রহমান রানার কাছে ফোন ধরিয়ে দেন। তখন রানা বলেন, এটা সরকারি বিষয়, সরকারই দেখবে, আপনার দেখার দরকার নেই।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে প্রতিবেদন প্রদানের জন্য এটিও শরিফুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি আজকালের মধ্যে প্রতিবেদন দেবেন। অভিযোগ সত্য হলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে এটিও শরিফুল ইসলাম জানান, মা ও ছেলের বয়সের ব্যবধান ৬ বছর হওয়ার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। তবে ছেলের বয়স সঠিক, কিন্তু মায়ের বয়স কমিয়ে আনা হয়েছে। আজকালের মধ্যে প্রতিবেদন জমা দেবেন বলে জানান তিনি।

কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান জানান, অভিযোগের তদন্ত সাপেে অভিযুক্তদের বিরুদ্ধে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 197 টি পোষ্ট লিখেছেন .

Comments

comments