Home / বিনোদন / তানজিন তিশাকে নিয়ে হাবিবের ‘বেপরোয়া মন’
habib-tanjin-bg20160814161234

তানজিন তিশাকে নিয়ে হাবিবের ‘বেপরোয়া মন’

হাবিব ওয়াহিদ ও তানজিন তিশা
ক’দিন আগে কলকাতার গীতিকার ঋদ্ধির লেখা ‘মনের ঠিকানা’ গানের মিউজিক ভিডিও এনেছেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। একই গীতিকারের আরেকটি গান করেছেন তিনি। এর শিরোনাম ‘বেপরোয়া মন’।
নতুন গানটি নিয়েও তৈরি হচ্ছে মিউজিক ভিডিও। এতে হাবিবের সঙ্গে মডেল হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তানজিনা তিশা। এবারই প্রথম তাদেরকে একফ্রেমে দেখা যাবে।
মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন। রোববার (১৪ আগস্ট) দুপুরে তিনি বাংলানিউজকে বললেন, ‘দুই দিন ধরে কাজ করছি আমরা। শনিবার সারারাত চিত্রায়ন হয়েছে শাহজাদপুরে। এখন যমুনা রিসোর্টের মনোরম পরিবেশে দৃশ্যধারণ চলছে। দর্শকদেরকে এই ভিডিওতে মানবসেবায় নিয়োজিত হওয়ার বার্তা দেওয়ার চেষ্টা করছি।’
দৃশ্যধারণ চলাকালীন একটি ঘটনাও তুলে ধরলেন পরিচালক। তিনি জানান, সিরাজগঞ্জের বন্যাকবলিত একটি এলাকায় শনিবার কাজ করেন তারা। যদিও সেখানে এখন মানুষের সংখ্যা খুব বেশি নেই। তবুও হাবিবের কথা জানাজানি হওয়ায় মুহূর্তেই একঝাঁক দর্শক হাজির! ভিডিওর জন্য একটি কন্যা শিশু প্রয়োজন ছিলো। তাকে খুঁজেও পাওয়া গেলো। কিন্তু শুরু থেকেই তার কাঁন্না থামানো যাচ্ছিলো না। কিন্তু তানজিন তিশা কোলে নিতেই সে চুপচাপ!
‘বেপরোয়া মন’ গানের মিউজিক ভিডিওটি ঈদুল আজহা উপলক্ষে ছাড়বেন হাবিব। এতে তার ও তানজিন তিশার পরা পোশাক ডিজাইন করেছেন রামীম রাজ। এটি তৈরি হচ্ছে লাইভ টেকনোলজিসের ব্যানারে।

সাম্প্রতিক সময়ে হাবিবের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন উঠতি ও জনপ্রিয় মডেল-অভিনেত্রীরা। এর মধ্যে ‘হারিয়ে ফেলা ভালোবাসা’য় পিয়া বিপাশা, ‘তোমার আকাশ’-এ ফারিয়া নুজহাত এবং ‘মনের ঠিকানা’য় দেখা গেছে শারলিনা হোসেনকে।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 141 টি পোষ্ট লিখেছেন .

Comments

comments

0
[X]