Breaking News
Home / চাকুরী / গ্রামীনফোন, বাংলালিংক ও রবিতে বিভিন্ন পদে চাকরির সুযোগ
photo-1465631296

গ্রামীনফোন, বাংলালিংক ও রবিতে বিভিন্ন পদে চাকরির সুযোগ

উচ্চ বেতন ও আকর্ষণীয় সুযোগ-সুবিধার জন্য সবাই চান টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোতে ক্যারিয়ার গড়তে। আর তাঁদের জন্যই রয়েছে দেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ প্রতিষ্ঠান গ্রামীণফোন, বাংলালিংক ও রবিতে বিভিন্ন পদে চাকরির সুযোগ। তো দেখে নিন, এ চাকরিগুলো সম্পর্কে বিস্তারিত :
গ্রামীণফোন

চিফ প্রকিউরমেন্ট অফিসার : যেকোনো বিষয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট বা সোর্সিং থেকে পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। এ ছাড়া আবেদনকারীদের মোট ১২ বছর অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন করা যাবে ২৫ জানুয়ারি, ২০১৭ তারিখ পর্যন্ত। বিস্তারিত দেখুন গ্রামীণফোন প্রকাশিত বিজ্ঞপ্তিতে।
লিড স্পেশালিস্ট (ভিএএস, ডিএস অ্যান্ড ডিভাইস) : ব্যবসায় শিক্ষা থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে অগ্রাধিকার পাবেন মার্কেটিং ও ফিন্যান্সের শিক্ষার্থীরা। এ ছাড়া আবেদন করতে মোট ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৪ জানুয়ারি-২০১৭ তারিখ পর্যন্ত। বিস্তারিত দেখুন গ্রামীণফোন প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

বাংলালিংক
হেড অব রিজিওনাল সেলস – বিটুসি : বিবিএ বা এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি আবেদনকারীদের সাত থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকায়। আবেদনের শেষ তারিখ ২৪ জানুয়ারি, ২০১৭। বিস্তারিত দেখুন বাংলালিংক প্রকাশিত বিজ্ঞপ্তিতে।
সিনিয়র ম্যানেজার-বেস ইনসাইটস অ্যান্ড অ্যানালিটিকস : এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ফিন্যান্স থেকে পাস প্রার্থীরা নিয়োগে অগ্রাধিকার পাবেন। এ ছাড়া প্রার্থীদের সংশ্লিষ্ট কাজে চার থেকে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতাসহ মোট সাত থেকে আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে ১৪ জানুয়ারি, ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে বাংলালিংকের ওয়েবসাইটের মাধ্যমে। বিস্তারিত দেখুন বাংলালিংক প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

রবি
জেনারেল ম্যানেজার (স্ট্রাটেজিক প্ল্যানিং, করপোরেট স্ট্র্যাটেজি) : দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি ছয় থেকে সাত বছরের অভিজ্ঞতা থাকতে হবে আবেদনকারীদের। পদটিতে আবেদন করা যাবে লিংকডইন ডটকমের মাধ্যমে।

পোষ্টটি লিখেছেন: Ayon Hasan

Ayon Hasan এই ব্লগে 197 টি পোষ্ট লিখেছেন .

Comments

comments